Daily Sunshine

গোদাগাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত, আহত ১০

Share

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বাস-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ নারী-পুরুষ। বুধবার সকাল ৭টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি জেলার তানোর উপজেলার চণ্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে মতিউর রহমান (৩৫)। নিহত মতিউর বাস চালক।
প্রতাক্ষদর্শীরা জানান, ভোরে রাজশাহী থেকে একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি ট্রাক আসছিল রাজশাহীর দিকে। বিজয়নগর এলাকায় বাস ও ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি উল্টে যায় এবং ট্রাকটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়।
এ সময় ঘটনাস্থলেই দুইজন নিহত এবং ১০ জন আহত হন। পরে গোদাগাড়ী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে এবং রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়।
প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী জানান, তারা ঘটনাস্থলে গিয়ে ট্রাকের পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখেন এবং যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি মরদেহ উদ্ধার করেন।
নিহত দুইজনই বাস ও ট্রাকের চালক বলে ধারণা করা হচ্ছে। মরদেহ দুটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

মার্চ ২৬
০৪:৪৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত