Daily Sunshine

রাজশাহী জেলা প্রশাসনের দিনব্যাপি ভ্রাম্যমান আদালত

Share

স্টাফ রিপোর্টার : করোনা পরিস্থিতির মাঝে বাজার নিয়ন্ত্রণে রাখতে ও সরকারি আদেশ বাস্তবায়নে দিনব্যাপি ভ্রাম্যমান আলাদলত পরিচালনা করেছে রাজশাহী জেলা প্রশাসন। বুধবার দিনব্যাপি রাজশাহী নগরীর পাশাপাশি আশপাশের উপজেলায় এই অভিযান চালান হয়। এসময় নানা অনিয়মের কারণে ৩টি প্রতিষ্ঠান ও ৪জনকে মোট এক লাখ ৭৬ হাজার ১০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
জেলা প্রশসনের পাঠান এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে জানান হয়, সরকারি নির্দেশ অমান্য করে কার্গো ট্রকে যাত্রী পরিবহণের দায়ে নগরীর আলুপট্টিতে অবস্থিত আহমেদ পার্সেল সার্ভিসকে এক লক্ষ টাকা ও সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫ ধারা সরকারি আদেশ অমান্য করায় পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজার ও ভালুকগাছী ইউনিয়নের তিনজনের কাছ থেকে ৭০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া নির্ধারিত মূল্যের চাইতে বেশি দাম নেয়ায় বিভিন্ন ওষুদের দোকনকে অর্থদণ্ড প্রদান করা হয়। একই সাথে সংশ্লিষ্ট ব্যবসায়ী ও ব্যক্তিদের সতর্ক করা হয়।

মার্চ ২৬
০৪:৪৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত