Daily Sunshine

মোহনপুর করোনা সচেতনায় দলিল লেখক সমিতির মাস্ক ও লিফলেট বিতরণ

Share

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে করোনা ভাইরাসের সংক্রমন থেকে রক্ষায় দলিল লেখক সমিতি সর্বসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেছেন। মঙ্গলবার বেলা ১২ টার দিকে সমিতির কার্যালয়ে সভাপতি ইসরাইল মেম্বারের সভাপতিত্বে মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পবা-মোহনপুর আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. আব্দুস সালাম। সাব-রেজিস্ট্রার সায়মন ইমতিয়াজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, থানার ওসি মোস্তাক আহম্মেদ, চেয়ারম্যান খলিলুর রহমানসহ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আতাউর রহমান পিটার, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মনিসহ সকল সদস্য উপস্থিত ছিলেন। দলিল রেজিস্ট্রি করতে আসা সেবা গ্রহীতাদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার জন্য মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। করোনাকে পুঁজি করে কেউ যেন কোন ধরনের অপপ্রচার ও গুজব ছড়াতে না পারে সেজন্য দলিল লেখক সমিতির সদস্যরা এলাকায় জনগণের মাঝে সচেতনতা বাড়াতে কাজ কাজ করছে বলে জানান সমিতির সভাপতি ইসরাইল হোসেন।
দলিল রেজিস্ট্রি করতে আসা সেবা গ্রহীতা ও সর্বসাধারণের জন্য দলিল লেখক সমিতির কার্যালয়ের সামনে হাত ধোয়ার ব্যবস্থা চালু করা হয়েছে। বৈশ্বিক এ মহামারী নোবেল করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা বাসীকে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার জন্য আবেদন জানান বক্তারা।

মার্চ ২৬
০৪:৪৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত