Daily Sunshine

নিয়ামতপুরে কিশোরের মটর বাইকের ধাক্কায় আহত বৃদ্ধের মৃত্যু

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে (অপ্রাপ্ত বয়স্ক) ৮ম শ্রেণি পড়ুয়া এক কিশোরের মটর সাইকেলের ধাক্কায় আহত বৃদ্ধ করিম বক্সের (৭০) মৃত্যু ঘটেছে। গত রোববার বিকালে উপজেলার বালাতৈড় বাজারে এ সড়ক দুর্ঘটনা ঘটে। পরদিন সোমবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকল কলেজ হাসপাতালে ঐ বৃদ্ধের মৃত্যু হয়। নিহত করিম বক্স উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আকন্দপুর গ্রামের রহিম বক্সের ছেলে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, রোববার বিকালে ওই বৃদ্ধ রাস্তা পরাপারের সময় জারুল্যাপুর গ্রামের পরিতোষ সাহার ৮ম শ্রেণি পড়ুয়া ছেলে সৌরভ (১৪) বেপরোয়া ভাবে মটর সাইকেল চালানোর সময় বৃদ্ধ করিম বক্সকে ধাক্কা দিলে গুরুতর জখম হন। সংগে সংগে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়। পরদিন সোমবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
এ ঘটনায় নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবিরের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি জানেন না বলে জানান। নিহতের নাতি বৌ আঁখির সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মার্চ ২৬
০৪:৪৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত