Daily Sunshine

বাগমারায় করোনা সচেতনায় ব্র্যাকের লিফলেট বিতরণ

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় ব্র্যাক ভবানীগঞ্জ শাখা কার্যালয়ের উদ্যোগে ব্র্যাকের মচমইল, হাটদামনাশ, হাটগাঙ্গোপাড়া, দৌলতপুর, যোগিপাড়া, হামিরকুৎসার ব্র্যাক কার্যালয় ও ব্র্যাকের সকল ভিও মেম্বারসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে করোনা ভাইরাস সম্পর্কে জনসাধারণকে সচেতন করতে বিভিন্ন কার্যক্রম গ্রহন করা হয়েছে।
বুধবার দিনব্যাপি উপজেলার বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থান, মসজিদ, চায়ের স্টল, ভ্যান চালকসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে লিফলেট বিতরণ ও মাইকিং করা হয়।
ব্র্যাকের ভবানীগঞ্জ শাখা ব্যবস্থাপক আতাউর রহমানের নেতৃত্বে করোনা ভাইরাস সম্পর্কে জনসাধারণের মাঝে সচেতনমূলক লিফলেট বিতরণ ও মাইকিং করা হয়। প্রতিদিন ব্র্যাকের পক্ষ থেকে এ কার্যক্রম চলমান থাকবে বলে জানানো হয়েছে।
এ সময় শাখা ব্যবস্থাপক (প্রগতি) মাশিদুল হক, শাখা ব্যবস্থাপক কাদিরুল ইসলাম, হিসাব ব্যবস্থাপক হাসান হায়দারসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিরা উপস্থিত ছিলেন।

মার্চ ২৬
০৪:৪১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত