Daily Sunshine

স্যানিটাইজার উৎপাদন ও বিতরণ অব্যাহত রেখেছে রাজশাহী কলেজ

Share

স্টাফ রিপোর্টার : করোনা সংক্রমণরোধে নিজস্ব ল্যাবে হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন ও বিতরণ অব্যাহত রেখেছে দেশসেরা রাজশাহী কলেজ। চতুর্থ দিনের মত কলেজের রসায়ন বিভাগের ল্যাবে এর উৎপাদন কার্যক্রম অব্যাহত রয়েছে। কলেজের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে এ তথ্য জানা গেছে। পরে কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
ফেসবুক পেইজ থেকে জানা যায়, বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তি পর্যায়ে গতকাল বুধবার ২০০টি স্যানিটাইজার সরবরাহ করা হয়। এছাড়াও হাসপাতালসহ যে কোনো আর্থিক প্রতিষ্ঠান ও মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদিকদের হ্যান্ড স্যানিটাইজার সরবরাহ করা হবে বলেও জানানো হয়। যোগাযোগের জন্য ০৭২১৭৭৫২৩৩ নম্বরে বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ফোন করার জন্য জানানো হয়েছে।
এর আগে গত মঙ্গলবার রাতেও রসায়ন বিভাগের ল্যাবে চলে হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন। গতকাল বুধবার মেডিক্যাল, বিভিন্ন ওয়ার্ড ও প্রতিষ্ঠানকে উৎপাদিত স্যানিটাইজার সরবরাহ করার কথা জানানো হয়। সেক্ষেত্রে ব্যাংকসমূহ ও মেডিক্যাল হাসপাতালকে অগ্রাধিকার দেয়ার কথা বলা হয়।
ইতোমধ্যে, গত মঙ্গলবার ৩০০ পিস হ্যান্ড স্যানিটাইজার রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের কর্তৃপক্ষকে সরবরাহ করে রাজশাহী কলেজ কর্তৃপক্ষ। উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক নিজে উপস্থিত থেকে সেগুলো হস্তান্তর করেন।
গত রোববার প্রথম ১০০টি হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন করে কলেজের শিক্ষক-কর্মচারীদের মধ্যে বিতরণ করেন অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। এসময় উপাধ্যক্ষ প্রফেসর মহা. আব্দুল খালেকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মার্চ ২৬
০৪:৪১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত