Daily Sunshine

এক ট্রাকে ৬৪ জনের লাশ

Share

সানশাইন ডেস্ক: মোজাম্বিকের উত্তর-পশ্চিমের টেটে অঞ্চলে ৬৪ জনের লাশ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে জাতিসংঘের আন্তর্জাতিক অভিবাসন সংস্থার (আইওএম) বরাত দিয়ে বিবিসি এ তথ্য জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়, মালাওয়ি থেকে একটি ট্রাকে করে অবৈধ অভিবাসী নিয়ে যাওয়া হচ্ছিল। টেটের মাসাকানা ব্রিজে ট্রাকটি আটক করা হয়। ট্রাকের কার্গো কন্টেইনারে ৬৪ জনের লাশ পাওয়া গেছে। এদের সবাই অভিবাসী।
দেশটির কর্মকর্তারা জানান, ধারণা করা হচ্ছে অভিবাসীরা শ্বাসরোধে মারা গেছে। ওই ট্রাকে ১৪ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বেঁচে যাওয়া অভিবাসীরা জানান, তারা ইথিওপিয়ান এবং দক্ষিণ আফ্রিকার অভিমুখে যাচ্ছিল। ইতোমধ্যে ওই ট্রাকের চালক ও সহকারীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা দুইজনেই মোজাম্বিকের নাগরিক।

মার্চ ২৬
০৪:৩৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত