Daily Sunshine

রাইড শেয়ারিং বন্ধ থাকবে ১০ দিন

Share

সানশাইন ডেস্ক: দেশে রাইড শেয়ারিং সেবা বন্ধ হচ্ছে ১০ দিনের জন্য। আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়ে ৪ এপ্রিল অবধি এই সেবা বন্ধ থাকবে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) থেকে নির্দেশনা পাওয়ার পর গতকাল বুধবার দেশের রাইড শেয়ারিং প্রতিষ্ঠানগুলো এই সিদ্ধান্ত নিয়েছে।
এরইমধ্যে সহজ ও পাঠাও তাদের রাইড শেয়ারিং সেবা বৃহস্পতিবার থেকে বন্ধের উদ্যোগ নিয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত উবারের সিদ্ধান্ত জানা যায়নি। এ দেশে উবারের গণসংযোগ প্রতিষ্ঠান বেঞ্চমার্ক পিআর এ বিষয়ে কোনও তথ্য জানাতে পারেনি।
জানতে চাইলে সহজ রাইডের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম. কাদির বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এটা সরকারের একটা ভালো সিদ্ধান্ত। মানুষকে বাসায় রাখতে হবে। সরকারের এই সিদ্ধান্তে আমরা খুশি। এটা এখন আমাদের জাতীয় ইস্যু। সেই ইস্যুকে সবার সম্মান জানানো উচিত।’
রাইড শেয়ারিং প্রতিষ্ঠান পাঠাও এর পরিচালক (বিপণন) সৈয়দা নাবিলা মাহবুব বলেন, ‘২৬ মার্চ থেকে ৪ এপ্রিল অবধি আমাদের রাইড শেয়ারিং সেবা বন্ধ থাকবে। আমরা চাই, মানুষ যেন কম বের হয়।’ তিনি উল্লেখ করেন, রাইড শেয়ারিং সেবা বন্ধ থাকলেও তাদের পুনরায় চালু করা ‘টঙ’ সেবা চালু থাকবে। ইজিয়ার, ওভাই-ওবোনসহ অন্যান্য রাইড শেয়ারিং বন্ধ থাকবে বলে জানা গেছে।

মার্চ ২৬
০৪:৩৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত