Daily Sunshine

অনির্দিষ্টকালের জন্য বাংলাদেশ প্রিমিয়ার লিগ স্থগিত

Share

স্পোর্টস ডেস্ক: করোনা ভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে ঘরোয়া ফুটবলের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ। মঙ্গলবার বাফুফে ভবনে প্রফেশনাল লিগ কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এর আগে লিগ স্থগিত ছিল ৩১ মার্চ পর্যন্ত।
সভায় বসুন্ধরা কিংস এবং মোহামেডান ছাড়া বাকি সব ক্লাবের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। প্রফেশনাল লিগ কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শেদীর সভাপতিতে অনুষ্ঠিত সভায় সিদ্ধান্ত হয়। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার জরুরি সভা ডেকে খেলা শুরুর বিষয়ে সিদ্ধান্ত হবে।
দীর্ঘদিন লিগ বন্ধ থাকলে বড় ধরনের ক্ষতির মুখে পড়বে ক্লাবগুলো। বিশেষ করে বিদেশি খেলোয়াড়দের নিয়ে। আকাশপথে নিষেধাজ্ঞা থাকায় কোনো ক্লাবের বিদেশি ফুটবলারই দেশে যেতে পারেনি। ক্যাম্প বন্ধ করে স্থানীয় ফুটবলারদের ছেড়ে দিলেও বিদেশিরা রয়েছেন ক্লাবের তত্ত্বাবধানে।

মার্চ ২৫
০৫:৪৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত