Daily Sunshine

মিলার পালা গানে করোনা সচেতনতা

Share

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস রোধে সচেতনতা প্রয়োজন, বিশ্ব স্বাস্থ্য সংস্থা বারবার এ আহ্বান করছে। দেশের মানুষকে সচেতন করতে একটি পালা গানে কণ্ঠ দিলেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী মিলা। ‘করোনা সতর্ক বার্তা’ শিরোনামে পালা গানটি মিলা তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন।
‘শোনেন শোনেন প্রতিবেশী, শোনেন দিয়া মন/ করোনাভাইরাস আতঙ্ক, বাড়ছে সারাক্ষণ/ সচেতন না হইলে, বিপদ আসন্ন/ অবহেলা করলে হবে, জীবন বিপন্ন/ হাত মেলানো কোলাকুলি, বন্ধ করা চাই/ বারেবারে হাত ধোয়ার, বিকল্প তো নাই/ যত্রতত্র থুথু ফেলা পরিহার করুন/ গণপরিবহনের ক্ষেত্রে সাবধানে চলুন’Íএমন কথার গানটিতে কণ্ঠ দিয়েছেন মিলা।
গানটির ভিডিওতে দেখা যায়, মিলার সঙ্গে গিটার বাজাচ্ছেন তার ভগ্নিপতি। ভিডিওটির ক্যাপশনে মিলা লিখেছেনÍ‘‘করোনাভাইরাসের মারণ আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে সকলকেই। গণমাধ্যমের মাধ্যমে প্রতিনিয়ত সতর্ক বার্তা দেওয়া হচ্ছে। করোনাভাইরাসে কীভাবে সতর্ক থাকবÍতা নিয়ে ঘরে বসে আমি আমার পরিবার, আমার বোন মিশা ও তার জীবনসঙ্গী আরিফিনের সাহায্যে আজকে ‘করোনা সতর্ক বার্তা’ শিরোনামে পালা গানটি বানিয়েছি। আমার প্রিয় বাংলাদেশ ও আমার ভক্তদের উদ্দেশ্যে সুস্থ ও স্বাস্থ্য সচেতন থাকার আহ্বান জানিয়ে একজন বাংলাদেশের সংগীতশিল্পী ও নাগরিক হিসেবে দায়িত্ব পালন করবার ক্ষুদ্র প্রচেষ্টা করলাম।’ দেশবাসীকে এ গানের কথা মানা ও ভিডিওটি ছড়িয়ে দেওয়ার আহ্বানও জানিয়েছেন মিলা।

মার্চ ২৪
০৪:৩৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত