Daily Sunshine

করোনায় আক্রান্তদের জন্য ইব্রার তহবিল গঠন

Share

স্পোর্টস ডেস্ক: ইতালির অন্যতম সেরা ফুটবল তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ বলেছেন, ইতালি আমাকে অনেক কিছু দিয়েছে। আজ ইতালি যখন করোনা ভাইরাসে সংকটাপন্ন, আমি আরও বেশি ফিরিয়ে দিতে চাই আমার ভালোবাসার দেশকে।
২০১৩ সালে দ্য গার্ডিয়ান পত্রিকার মাধ্যমে পৃথিবীর তৃতীয় শ্রেষ্ঠ ফুটবলার হিসেবে নির্বাচিত হয়েছিলেন ইব্রাহিমোভিচ। বর্তমানে তিনি এসি মিলানের হয়ে খেলছেন। সাম্প্রতিক সময়ে মারাত্মক আকার ধারণ করেছে করোনা ভাইরাস। ছোঁয়াছে এই ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে ইতোমধ্যে প্রায় ১৪ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন ৩ লাখেরও বেশি মানুষ।
চীনের উহান প্রদেশ থেকে বিশ্বে ছড়িয়ে পড়া এই ভাইরাসে সবচেয়ে বেশি প্রায় ১ লাখ আক্রান্ত চীনে। তবে দ্বিতীয় সর্বোচ্চ ইতালিতে প্রায় ৬০ হাজার আক্রান্ত হলেও পশ্চিম ইউরোপের এই দেশটিতেই সবেচেয়ে বেশি প্রায় ৫ হাজার মানুষের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।
বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা ইব্রাহিমোভিচ করোন ভাইরাসে আক্রান্তদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এসি মিলানের এ সুপারস্টার ফরোয়ার্ড করোনা ভাইরাসে আক্রান্তদের জন্য অনলাইনে গড়ে তুলেছেন তহবিল। তার টার্গেট অন্তত ১ মিলিয়ন ইউরো সংগ্রহ করা।
যে ওয়েবসাইটের মাধ্যমে এই অর্থ তহবিল গড়ে তোলা হয়েছে, তাদের দেয়া তথ্য অনুযায়ী, ইব্রাহিমোভিচ নিজে ১ লাখ ইউরো এই তহবিলে দান করেছেন। এর কিছুক্ষণের মধ্যেই তহবিলে জমা পড়েছে আরও ১৫ হাজার ৭০০ ইউরো।

মার্চ ২৪
০৪:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত