Daily Sunshine

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালে বিভিন্ন কর্মসূচি পালন

Share

স্টাফ রিপোর্টার : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালের উদ্যেগে দুইদিন ব্যাপি বিভিন্ন অনুষ্ঠান উৎযাপিত হয়। ১৭ই মার্চ জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ আনন্দ র‌্যালি দোয়া ও আলোচানা সভা অনুষ্ঠিত হয়। একইদিন হাসপাতালের রুগিদের মাঝে বিনামুল্যে উন্নত মানের খাবার বিতরন করা হয়। পরের দিন ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকরা ৫৫০ জন রুগি ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন।
অনুষ্ঠানের উপস্থিত ছিলেন বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালের কর্ণধর ব্যবস্থাপনা পরিচালক মোঃ শামসুদ্দিন, ডাইরেক্ট, প্রফেসর, ডাক্তার, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, ছাত্র-ছাত্রী, বারিন্দ ইন্সটিটিউট অফ নাসিং সায়েন্সেস এর অধ্যক্ষ, শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

মার্চ ২০
০৪:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত