Daily Sunshine

পত্নীতলায় জীবন বীমার মরনোত্তর চেক প্রদান

Share

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলায় একমাত্র রাষ্ট্রীয় জীবন বীমা কর্পোরেশনের আয়োজনে পেনশন পলিসি হোল্ডার মরহুম হাবিবুর রহমানের পরিবারের কাছে মরনোত্তর চেক প্রদান বৃহষ্পতিবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
জীবন বীমা কর্পোরেশন ৮১২- নজিপুর শাখার ডিএম ইনচার্জ ইব্রাহীম হোসেন মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৭১ হাজার ৫৪৪ টাকার মরনোত্তর চেক প্রদান করেন।
উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, জীবন বীমা কর্পোরেশনের উন্নয়ন অফিসার আরিফুল ইসলাম, আহসান হাবিব, নাজীম উদ্দীন।
জীবন বীমা কর্পোরেশনের পেনশন পলিসি হোল্ডার উপজেলার বাবনাবাজ এলাকার লুৎফর রহমানের ছেলে চকনিরখীন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাবিবুর রহমান নজিপুর ঠুকনীপাড়া এলাকায় সড়ক দূর্ঘটনায় ইন্তেকাল করেন।

মার্চ ২০
০৪:৩৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত