Daily Sunshine

জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত

Share

স্পোর্টস রিপোর্টার: রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সভা বুধবার বিকেলে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ডাবলু সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে চার বছর মেয়াদে (২০২০-২০২৪) নির্বাচন উপলক্ষে জেলা ফুটবল এসোসিয়েশনের তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। সভায় নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে এ্যাডভোকেট অঙ্কুর সেনকে এবং নির্বাচন কমিশনার হিসাবে সরিফুর রহমান নুরুল হক ও জিএম হাসান-ই-সালাম বাবুলকে নিয়োগ দেয়া হয়। গঠিত নির্বাচন কমিশন আজ বৃহস্পতিবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে নির্বাচনী তফশিল ঘোষণা করবেন।

মার্চ ১৯
০৪:০৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত