Daily Sunshine

এবার শাকিবের বিপরীতে মাহি

Share

সানশাইন ডেস্ক : শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার সিনেমা ‘নবাব’ মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। ব্যবসা সফল সেই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। এবার আসছে চলেছে শাকিব খানের ‘নবাব এলএলবি’ নামের সিনেমা। এটি আসছে ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত হচ্ছে।
এমন তথ্যই জানালেন চলচ্চিত্রটির পরিচালক অনন্য মামুন। রবিবার রাতে তিনি নতুন এ ছবির ঘোষণা দেন। সিনেমাটিতে শাকিবের বিপরীত দেখা যাবে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াকে।
অনন্য মামুন জানান, ‘নবাব এলএলবি’ শুটিং শুরু হচ্ছে ঢাকায় ২৮ মার্চ থেকে। সিনেমাটির চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন পরিচালক নিজেই। সিনেমাটি প্রযোজনা করছে সেলেব্রেটি প্রোডাকশন। পরিচালক জানিয়েছেন শিগগিরই পূর্ণাঙ্গ শিল্পী তালিকা প্রকাশ করে শুটিং শুরু করবেন।

মার্চ ১৭
০৪:৪৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত