Daily Sunshine

করোনা আতঙ্কে প্রিয়াঙ্কার পরামর্শ

Share

সানশাইন ডেস্ক : বিশ্বব্যাপী দাপিয়ে বেড়ানো করোনা আতঙ্ক ঢুকে পড়েছে বিনোদন জগতের তারকাদের মধ্যেও। অস্ট্রেলিয়ায় শুটিং করতে গিয়ে ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন হলিউডের তারকা দম্পতি টম হ্যাংকস এবং তার স্ত্রী রিটা উইলসন। এ খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে জোর শোরগোল। ফলে করোনা নিয়ে সতর্কতা বৃদ্ধি করতে শুরু করেছেন তারকারাও।
করোনা আতঙ্কে রয়েছেন বলিউডের আন্তর্জাতিক তারকা সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়াও। তবে সতর্ক। এই ভাইরাস থেকে বাঁচতে তিনি হাতে হাত মিলিয়ে শুভেচ্ছা বিনিময় থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছে। তার বদলে দুই হাতজোড় করে বলতে বলেছেন নমস্কার। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই বার্তা দেন নায়িকা।
তবে শুধু প্রিয়াঙ্কা চোপড়া নন, করোনাভাইরাস থেকে বাঁচতে ভারতীয় ঐতিহ্য মেনে নমস্কার করে অভিবাদন জানানোর পরামর্শ দিয়েছেন সালমান খান এবং অনুপম খেরও।
এদিকে করোনায় প্রথম ভারতীয়র মৃত্যুর ঘটনা ঘটেছে বৃহস্পতিবার। সৌদি থেকে সম্প্রতি কর্নাটকে ফেরেন ৭৬ বছরের কালবুর্গি। এরপর থেকেই তার নিউমোনিয়া এবং শ্বাসকষ্ট শুরু হয়। ওই অবস্থায় হাসপাতালে ভর্তি করলে বৃহস্পতিবার সেখানেই তার মৃত্যু হয়। জানা যায়, নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

মার্চ ১৫
০৪:০১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত