Daily Sunshine

মারিয়ার ‘বিয়ে বাণিজ্য’

Share

সানশাইন ডেস্ক : প্রতারকের ফাঁদে পড়ে তাকে বিয়ে করেছেন নায়িকা মিষ্টি মারিয়া। কিন্তু বিয়ের পরেই সেই প্রতারকের মুখোশ খুলে পড়ে। মারিয়ার মধ্যেও লোভ কাজ করে। বিয়ে নিয়ে বাণিজ্য শুর” করেন তিনি। তবে এ ঘটনা বাস্তবে নয়। এমনটি দেখা যাবে ছয় পর্বের একটি ধারাবাহিকে।
‘বিয়ে বাণিজ্য’ শিরোনামের এই নাটকে অভিনয় করছেন নায়িকা মিষ্টি মারিয়া। নাটকে আরও অভিনয় করছেন রাশেদ মামুন অপু ও নুরে আলম নয়ন। টিপু আলম মিলনের গল্প নিয়ে নাটকটি পরিচালনা করেছেন আকাশ রঞ্জন। আমীর”ল ইসলাম পরিচালিত ‘আলোয় ভুবন ভরা’ ও শহীদুল আলম সাচ্চুর ‘ভালোবাসার উত্তাপ’ শিরোনামের চলচ্চিত্রে অভিনয় করেছেন মিষ্টি মারিয়া। দুটি সিনেমাই প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। এ ছাড়া বেশ কয়েকটি চল”িচত্রে কাজ করছেন তিনি।
মিষ্টি মারিয়ার ক্যারিয়ারের শুর” অবশ্য মডেলিং দিয়ে। যমুনা ব্যাংকের বিজ্ঞাপনে প্রথম কাজ করেন তিনি। এরপর আরএফএলসহ বেশ কিছু প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি।
এ ছাড়া পত্রিকায়, ম্যাগাজিনেরও মডেল হয়েছেন মারিয়া। অভিনয়ের বাইরে লেখালেখিও করেন তিনি। এর আগে মিষ্টির তিনটি উপন্যাস বাজারে এসেছে। ২০১৮ সালের বইমেলায় ‘কন্যা’ ও ২০১৯ সালের বইমেলায় ‘আলেয়া’ ও ২০২০ সালে ‘অদৃশ্য স্পর্শ’ গল্পগ্রন্থ’ নিয়ে হাজির হন মিষ্টি। এর মধ্যে ‘কন্যা’ গ্রন্থের জন্য সিটি-আনন্দ আলো সাহিত্য পুরস্কার লাভ করেছেন এই অভিনেত্রী।

মার্চ ১৩
০৪:৩৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত