Daily Sunshine

জয়া পেলেন ‘তুমি অনন্যা’

Share

সানশাইন ডেস্ক : নারী দিবসে ‘তুমি অনন্যা অ্যাওয়ার্ডস ২০২০’ সম্মাননা পেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। একই সম্মাননা পেয়েছেন কলকাতার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানও। শুক্রবার কলকাতায় এক বর্ণাঢ্য আয়োজনে এই সম্মাননা দেওয়া হয়। এটি ছিল ‘তুমি অনন্যা’র ১৫তম আয়োজন।
‘তুমি অনন্যা’ পুরস্কার পেয়ে দারুণ উচ্ছ্বসিত জয়া আহসান। জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রী ‘তুমি অনন্যা’র অনন্য আয়োজনের প্রশংসা করেন। এসময় উপস্থিত ছিলেন জয়ার মা রেহানা মাসউদ, কলকাতার অভিনেতা আবির চট্টোপাধ্যায়সহ অনেকেই।
দুই বাংলায় সমান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের ঝুলি ইতোমধ্যে পুরস্কার ও সম্মাননায় অনেকটাই সমৃদ্ধ। অনবদ্য অভিনয়নৈপুণ্যে তিনি এখন পর্যন্ত শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। পুরস্কারজয়ী সিনেমা চারটি হলো গেরিলা (২০১১), চোরাবালি (২০১২), জিরো ডিগ্রী (২০১৫) ও দেবী (২০১৮)।
দেশের বাইরে জয়া আহসানের সম্মাননা অর্জন এটাই প্রথম নয়। এর আগে ভারতে তিনি একাধিক পুরস্কার লাভ করেছেন। শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনি ফিল্মফেয়ার পুরস্কার, জি সিনে পুরস্কার, বঙ্গ চলচ্চিত্র সাংবাদিক সমিতি পুরস্কার পেয়েছেন। জাতীয় অঙ্গনেও তিনি পেয়েছেন বাচসাস পুরস্কার, ভারত-বাংলাদেশ চলচ্চিত্র পুরস্কার ইত্যাদি। এবার তার সাফল্য ও সম্মানের মুকুটে আরও একটি পালক যুক্ত হলো।
জয়া আহসানের সঙ্গে এবার এই সম্মাননা পেয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানও। তিনি বলেন, একজন সংসদ সদস্য হিসেবে এই পুরস্কার পেয়ে আমি গর্বিত। আশা করি, আগামীদিনেও আমি আমার মানুষ ও দেশের জন্য এভাবেই কাজ করে যেতে পারব।

মার্চ ০৯
০২:৫৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত