Daily Sunshine

নওগাঁয় মদ তৈরীর কারখানায় পুলিশের অভিযান, আটক ১

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় চোলাই মদ তৈরীর সময় মদ তৈরীর কারখানায় পুলিশের অভিযানে ১০ লিটার মদসহ একজনকে আটক করেছে। সোমবার দুপুর ২ টার দিকে এ অভিযান পরিচালনা করেন জেলার মহাদেবপুর থানাধীন নওহাটা মোড় ফাঁড়ি পুলিশ।
ফাঁড়ি পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ফাঁড়ি পুলিশ জানতে পারেন যে, এলাকার স্বরুপপুর (আদর্শগ্রামে) চোলাই মদ তৈরী করা হচ্ছে। এমন সংবাদ পাওয়ার সাথে সাথে ফাঁড়ি ইনচার্জ এস আই ফরিদ সঙ্গীয় ফোর্স কনেস্টবল সরোয়ার ও নূরুদ্দিনকে সাথে নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে ওই গ্রামের মৃত আতোয়া পাহানের ছেলে কামু পাহান (৫০) কে চোলাই মদ তৈরীর সময় হাতে নাতে আটক করেন ও একই সময় তৈরীকৃত ১০ লিটার মদ উদ্ধার (জব্দ) করেন ও মদ তৈরীর কারখানা গুড়িয়ে দেন পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে, নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই ফরিদ জানান, ইতমধ্যেই আটককৃত মাদক কারবারীর বিরুদ্ধে মহাদেবপুর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

ফেব্রুয়ারি ১৯
০৫:০৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত