Daily Sunshine

নাতিকে স্কুলে রেখে বাড়ি ফেরা হয়নি নানার

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নাতি কে স্কুলে রেখে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় নানা নিহত হয়েছে। মঙ্গলবার সকালে কানসাট-গোমস্তাপুর সড়কের আব্বাসবাজার নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত ব্যাক্তি উপজেলার কানসাট ইউনিয়নের শিবনারায়নপুর গ্রামের মৃত সাজ্জাদ আলীর ছেলে মোহাম্মদ ওয়াসিম আলী মাষ্টার (৫০)।
স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল ৮টার দিকে নিহত ওয়াসিম তার নাতিকে একটি স্থানীয় কেজি স্কুলে রেখে বাড়ি ফিরছিলেন। এ সময় একটি পন্যবাহী ট্রাক (ঢাকা মেট্রো উ-১১-৩০৪১) কানসাট-গোমস্তাপুর সড়কের গোমস্তাপুর অভিমুখে যাবার সময় আব্বাস বাজার এলাকায় ওয়াসিম আলী রাস্তা পারাপার হচ্ছিলেন। এ সময় তিনি ট্রাকটির সামনে এসে পড়লে এর নিচে চাপা পড়ে মারা যান।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার এসআই বাবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত ওয়াসিম আলীর পরিবারের অনুরোধে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ট্রাক চালক পলাতক থাকলেও পুলিশ ট্রাকটি আটক করেছে।

ফেব্রুয়ারি ১৯
০৫:০৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত