Daily Sunshine

পবায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের সংবর্ধনা

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (অনুর্ধ্ব-১৭)’র চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের সংবর্ধনা দেয়া হয়েছে। রোববার বিকালে পবা উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সংবর্ধনা দেয়া হয়। জেলায় এবারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে পবা উপজেলা চ্যাম্পিয়ন হয়।
পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আয়েন উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর রহামান, পবা সহকারি কমিশনার ভূমি আবুল হায়াত, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খান।
উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঈদ আলী রেজার পরিচালনায় বক্তব্য রাখেন প্রশিক্ষক গোলাম মর্তুজা। উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সম্পাদক সোহাগ আলী, সাবেক সম্পাদক নাজমুল হক, ইউপি’র চেয়ারম্যান কামরুল হাসান রাজ, গোলাম মোস্তফা, আবুল কালাম আজাদ, মফিদুল ইসলাম বাচ্চুসহ উপজেলা প্রশাসনের বিভিন্নন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

ফেব্রুয়ারি ১৭
০৪:৫৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত