Daily Sunshine

জাপা রাজশাহী নগরের আহবায়ক কমিটিতে আহবায়ক স্বপন, সচিব সেলিম

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর জাতীয় পার্টির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মশিউর রহমান রাঙ্গা যৌথ সাক্ষরের মাধ্যমে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমেটির ভাইস চেয়ারম্যান ও রাজশাহীর সিনিয়র নেতা সাইফুল ইসলাম স্বপন’কে আহবায়ক এবং জাতীয় পার্টি রাজশাহী মহানগর কমিটির সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. মোহাম্মদ আবু ইউসুফ সেলিমকে সদস্য সচিব করে ৫১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির ঘোষনা করেন।
এদিকে সাইফুল ইসলাম স্বপন’কে আহবায়ক ও অধ্যক্ষ ড. মোহাম্মদ আবু ইউসুফ সেলিমকে সদস্য সচিব করায় জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ, রাজনৈতিক ব্যাক্তিবর্গ এবং সুশীল সমাজের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। আহবায়ক কমিটির অন্যান্ন্য সদস্যরা হলেন, নজরুল ইসলাম, ইসমাইল হোসেন, ফেরদৌসি জোহা, এ.বি. সিদ্দিক পিন্টু, রেজাউল করিম (রা.বি), আনোয়ার হোসেন দীপক, নুরুজ্জামান রফিক, মাইনুল ইসলাম, ওয়াসিউর রহমান দোলন, আব্দুর রহিম খান লাভলু, লুৎফর রহমান, শামীম সরকার, এ্যাড.কে.এম ইফতেখার হামিদ শ্যামল, এ্যাড নবীউল ইসলাম, এ্যাড পলাশ হোসেন রাঙ্গা, আহসান কামাল, আতিউর রহমান বিদ্যুৎ, মুরাদ শেখ সম্রাট, আনারুল ইসলাম, সাঈদ আহম্মেদ মিন্টু, খাইরুল আলম, শামীম আহম্মেদ, এরশাদুল ইসলাম, আব্দুর রহিম টুটুল, রাকিবুল আজিজ সিহাব, মোস্তফা জাহাঙ্গীর, রেজাউল করিম বাদশা, রেহেনা আলী, সোহেলী খাতুন, সিমিত নাহার হিমেল, হোসনে আরা রিনা, সাজিদ রওশন ইশান, আব্দুল বারী, নজরুল ইসলাম, আশরাফ আলী, মিজানুর রহমান মিজান, এসকে তুষার, ইদ্রিস আলী, আনিসুর রহমান, নাজমুল হুদা, মুক্তার হোসেন মুক্তা, সজ্জাদ হোসেন বাদশা, মহিন উদ্দিন, জামাল উদ্দিন, শরিফুল ইসলাম।

ফেব্রুয়ারি ১৭
০৪:৪৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত