Daily Sunshine

রাবিতে শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত : তদন্ত কমিটি গঠন

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ^বিদ্যালয়ের (রাবি) ক্রপসায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক আলী আসগরকে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খানকে আহ্বায়ক করে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
গত বৃহস্পতিবার এই তদন্ত কমিটি গঠন করা হয় বলে শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক সাইফুল ইসলাম ফারুকী।
অন্য সদস্যরা হলেন- প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের অধ্যাপক রেজাউল করিম-২, এগ্রোনমী এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের অধ্যাপক এ এম শহীদুল আলম (লিটন) ফিশারীজ বিভাগের সহযোগী অধ্যাপক ইয়ামিন হোসেন।
জানতে চাইলে শিক্ষক সমিতির সভাপতি সাইফুল ইসলাম বলেন, ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের শিক্ষক অধ্যাপক আলী আসগর শিক্ষক সমিতির কাছে আবেদন করেছিলো। তারই পরিপ্রেক্ষিতে শিক্ষক সমিতির পক্ষ থেকে চার সদস্য বিশিষ্ট একটা কমিটি গঠন করা হয়েছে। গত ১৩ তারিখে শিক্ষক সমিতি এই কমিটি গঠন করেছে। তদন্ত প্রতিবেদন জমা কতদিনের মধ্যে জমা দিবে জানতে চাইলে তিনি বলেন, কমিটি গঠন করা হয়েছে। যত দ্রুত সম্ভব তদন্ত করে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।
প্রসঙ্গত, গত বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ডিন অফিসে ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রফেসর ড. আলী আসগরকে বিভাগের আরেক অধ্যাপক খাইরুল ইসলাম শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন বলে অভিযোগ উঠে।

ফেব্রুয়ারি ১৭
০৪:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত