Daily Sunshine

নওগাঁয় জেলা বিএনপির আহবায়ক কমিটির সভা

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় তৃণমুল পর্যায়ে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে জেলা বিএনপির আহবায়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে শহরের কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয়ে জেলা বিএনপির আহবায়ক মাষ্টার হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা লে. কর্নেল আব্দুল লতিফ খান, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নাছির উদ্দীন আহমেদ, জেলা বিএনপির সাবেক সভাপতি ও পৌর মেয়র নাজমুল হক সনি, সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, নাবেক যুগ্ম-সম্পাদক শহীদুল ইসলাম টুকু ও আমিনুল হক বেলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ওরফে ভিপি রানা, সাবেক এমপি সামসুল আলম, সাবেক এমপি রায়হান আকতার রনি, মোস্তাফিজুর রহমান, শহর বিএনপির আহবায়ক শেখ আব্দুস শুকুর বক্তব্য রাখেন।
বক্তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তৃণমুল পর্যায়ে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে বিস্তারিত আলোচনা করেন। আগামী ৩০ মার্চ জেলা বিএনপির সম্মেলনের ঘোষণা দেন। সভায় ৪৬ জন সদস্যের মধ্যে ৪০ জন উপস্থিত ছিলেন।

ফেব্রুয়ারি ১৭
০৪:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত