Daily Sunshine

নওগাঁয় উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধ শীর্ষক সেমিনার

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় উগ্রবাদ ও সহিংস প্রতিরোধে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর করনীয় শীর্ষক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে পুলিশ লাইনস ড্রিল সেডে প্রধান অতিথি হিসাবে উদ্ধোধন করেন পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম। বাংলাদেশ পুলিশের সন্ত্রাস ও আর্ন্তজাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্প এ সেমিনারের আয়োজন করে। সেমিনারে পুলিশ উপ-কমিশনার জাহাঙ্গীর আলম বিপিএম, পিপিএম বার, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার ও ফারজানা হোসেন, সহকারী পুলিশ সুপার সুরাইয়া আকতার বক্তব্য রাখেন।
বক্তারা, উগ্রবাদ, জঙ্গীবাদ, সন্ত্রাস নির্মুলে এবং সহিংস প্রতিরোধের উপর বিস্তারিত আলোচনা করেন। সেমিনারে জেলার ১১টি থানার অফিসার ইনচার্জ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

ফেব্রুয়ারি ১৭
০৪:৪১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত