Daily Sunshine

মোহনপুরের দলিল লেখক সমিতির অভিষেক অনুষ্ঠিত

Share

মোহনপুর সংবাদদাতা: মোহনপুরের দলিল লেখক সমিতির নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১০ টার সময় দলিল লেখক সমিতির অফিস প্রাঙ্গণে অনুষ্ঠিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আয়েন উদ্দিন।
প্রধান অতিথি নব নির্বাচিত দলিল লেখক সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান। সেই সাথে তাদের উপর অর্পিত দায়িত্ব সততার সাথে পালনের আহ্বান জানান। বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন জেলা রেজিস্ট্রার ইলিয়াস, সহকারী কমিশনার ভূমি জাহিদ বিন কাশেম, সাব-রেজিস্ট্রার সায়মান ইমতিয়াজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা।
ছিলেন থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তাক আহমেদ, রায়ঘাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান, বাকশিমইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আব্দুল মান্নান, মোহনপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক মোরশেদ আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা দলিল লেখক সমিতির সভাপতি মহিদুল ইসলাম।

ফেব্রুয়ারি ১৭
০৪:৪১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত