Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে শুদ্ধসুরে জাতীয়সংগীত প্রতিযোগিতা

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পর্যায়ে মাধ্যমিক ও কলেজ পর্যায়ে শুদ্ধাচারে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার এ উপলক্ষে নবাবগঞ্জ সরকারি কলেজ অডিটোরিয়ামে প্রতিযোগিতা কমিটির আহবায়ক ও বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুণ্ডু, অবসরপ্রাপ্ত শিক্ষক শাহ আলম, সংগীত শিল্পী মেহবুব রাজা।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা হলরুমে মাধ্যমিক বিদ্যালয়ের এ প্রতিযোগিতার উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলাম, অ্যাকাডেমিক সুপার ভাইজার আব্দুল আলিম।
প্রতিযোগিতায় কলেজ পর্যায়ে নবাবগঞ্জ সরকারি কলেজ ১ম, নবাবগঞ্জ মহিলা ফাজিল মাদ্রাসা ২য় ও শাহনেয়ামতুল্লাহ কলেজ তৃতীয় স্থান অধিকার করে। অন্যদিকে মাধ্যমিক পর্যায়ে কৃষ্ণগোবিন্দপুর বালিকা উচ্চ বিদ্যালয় ১ম, নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ২য় ও কারবালা স্কুল অ্যান্ড কলেজ তৃতীয় স্থান অধিকার করে।

ফেব্রুয়ারি ১৭
০৪:৪০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত