Daily Sunshine

বিজ্ঞান ভিক্তিক সমাজ গড়তে গার্ল ইন স্কাউটদের ভূমিকা রাখতে হবে : ডিসি নুরুল হক

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বিজ্ঞান ভিক্তিক সমাজ গঠনে গার্ল ইন স্কাউটকে ভূমিকা রাখতে হবে। স্কাউট মানে সদা প্রস্তুত, স্কাউটিং কখনো কাউকে খারাপ পথে ধাবিত করেনা। তাই মৌলিক পড়াশুনার পাশাপাশি স্কাউটিং করে সমাজের কল্যান বয়ে আনতে হবে। শুধু পুথিগত বিদ্যা অর্জন না করে সার্বিক শিক্ষা অর্জন করতে হবে। গার্ল ইন স্কাউটিং ও একটি সুন্দর শিক্ষা বলে জানিয়েছেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক।
রোববার দুপুরে নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ১ম গার্ল ইন স্কাউট ডে ক্যাম্পে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটস্রে কমিশনার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তাজকির উজ জামানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন, ভারপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল মালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলাম, জেলা স্কাউটস্ সম্পাদক গোলাম রশিদসহ বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, গার্ল-ইন স্কাউট শিক্ষক ও গার্ল ইন স্কাউসের প্রায় ৪০০জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

ফেব্রুয়ারি ১৭
০৪:৪০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত