Daily Sunshine

পুঠিয়া উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসমত দৌলা

Share

স্টাফ রিপোর্টার, পুঠিয়া: জেলার পুঠিয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হয়েছেন হাসমত দৌলা। তিনি পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তিনি পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদ থেকে পদত্যাগ করলে পদে শূন্যতা সৃষ্টি হয়।
রবিবার দুপুরে পুঠিয়া তাজ কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সহ-সভাপতি হাসমত দৌলার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন। রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লা, প্রধান বক্তা ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা।
প্রধান বক্তা শুভেচ্ছা বক্তব্যের পর পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির পদ থেকে পদত্যাগ করেন। পরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাসমত দৌলা ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হন।
প্রধান বক্তা সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, সকল ভেদাভেদ ভুলে জাতির জনকের আদর্শের রাজনীতি করতে হবে প্রধান মন্ত্রী শেখ হাসিানার হাতকে শক্তিশালী করতে। রাজনীতি করতে হবে জঙ্গি ও মাদক নির্মূলে। তিনি সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমানের সকল উন্নয়ন কর্মে সার্বিক সহযোগিতা করার জন্য নেতা কর্মীদের আহব্বান জানান।
রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লা প্রধান অতিথির বক্তব্যে আগামী মার্চের প্রথম সপ্তাহে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের জন্য নির্দেশ প্রদান করেন। তিনি উপজেলার সকল নেতা কর্মীদের ঐক্যের আহব্বান জানান।
পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেকের সঞ্চালনে বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক নেতা অধ্যক্ষ মনিরুল ইসলাম তাজুল, এডভোকেট সুশান্ত কুমার ঘোষ, পঠিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা সাজ্জাদ হোসেন মুকুল, এডভোকেট আব্দুস সামাদ, জাহাঙ্গীর আলম জুয়েল।

ফেব্রুয়ারি ১৭
০৪:৪০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত