Daily Sunshine

গ্রামীণ ট্রাভেলস্রে বাস ভোলাহাট-ঢাকা চালু

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ – ঢাকা রুটে চলাচলকারী জনপ্রিয় পরিবহন গ্রামীণ ট্রাভেলস্রে ভোলাহাট-ঢাকা রুটে বাস চলাচল শুরু হয়েছে। রোববার এ বাস চলাচলের উদ্বোধন করেন ইসলামী ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখার ব্যবস্থাপক মুহাম্মদ শাহজাহান।
গ্রামীণ ট্রাভেলস্রে চেয়ারম্যান মোখলেসুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আতিক অটো রাইস মিলের পরিচালক মফিজ উদ্দিন, জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান, চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলড়ি ও ক্যাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর রহমানসহ ভোলাহাট উপজেলার বিভিন্ন স্তরের সুধীজন।
এখন থেকে প্রতিদিন ভোলাহাট-ঢাকা রুটে গ্রামীণ ট্রাভেলস্ চলাচল করবে। অনুষ্ঠানের সভাপতি মোখলেসুর রহমান জানান, প্রথম পর্যায়ে আমরা প্রতিদিন একটি বাস দিয়ে যাত্রা শুরু করলাম। অল্পকিছুদিনের মধ্যে ভোলাহাট বাসীর প্রাণের দাবি ভোলাহাট থেকে ঢাকা এসি বাস চালু করব।

ফেব্রুয়ারি ১৭
০৪:৪০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত