Daily Sunshine

মোহনপুরে আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা

Share

মোহনপুর প্রতিনিধি: আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক, রাজশাহী অঞ্চলের সাংস্কৃতিক অনুষ্ঠান ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা গত শুক্রবার গ্রীন ভ্যালি পার্ক, লালপুর, নাটোরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দেক-উল-আলম।
আঞ্চলিক ব্যবস্থাপক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে ছিলেন আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালনা বোর্ডের পরিচালক মশিউর রহমান মিয়া, সহকারী মহাব্যবস্থাপক শিব্বির আহমেদ, সহকারী মহাব্যবস্থাপক বাদল চন্দ্র দেবনাথ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক শাহ আহমেদ ফজলে রাব্বী।
ব্যবস্থাপনা পরিচালকের নেতৃত্বে অনুষ্ঠান উপলক্ষে প্রকাশিত স্মরণিকা বর্ণালীর মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারবর্গের অংশগ্রহনে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণের আয়েজন করা হয়।

ফেব্রুয়ারি ১৭
০৪:৪০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত