Daily Sunshine

বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশের ম্যাচ

Share

স্পোর্টস ডেস্ক: নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ মাঠে গড়াবে ২১ ফেব্রুয়ারি। তার আগে দলগুলো শেষবারের মতো নিজেদের ঝালিয়ে নিতে প্রস্তুতি ম্যাচ খেলছে। রোববার বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচ ছিল থাইল্যান্ডের বিপক্ষে। কিন্তু বেরসিক বৃষ্টিতে ভেসে গেছে সেটি। একটি বলও মাঠে গড়ায়নি। দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে ২০ ফেব্রুয়ারি ব্রিসবেনে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।
নারী বিশ্বকাপে ২৪ ফেব্রুয়ারি প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। ২৭ ফেব্রুয়ারি দ্বিতীয় ম্যাচে স্বাগতিক অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। ২৯ ফেব্রুয়ারি তৃতীয় ম্যাচে সালমা-জাহানারাদের প্রতিপক্ষ নিউজিল্যান্ড। ২ মার্চ চতুর্থ ও শেষ ম্যাচটি বাংলাদেশ খেলবে শ্রীলঙ্কার বিপক্ষে। এবারের বিশ্বকাপে ‘এ’ গ্রুপে রয়েছে বাংলাদেশ, ভারত, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা। আর ‘বি’ গ্রুপে রয়েছে দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান ও থাইল্যান্ড। দুই গ্রুপের সেরা চারটি দল সেমিফাইনাল খেলবে।

ফেব্রুয়ারি ১৭
০৪:৩৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত