Daily Sunshine

নাইমের শতক : বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটে রিভারভিউ ও লোকনাথের জয়

Share

স্পোর্টস রিপোর্টার: বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতায় রোববার রিভারভিউ কালেক্টরেট স্কুল ৩৬ রানে বালিয়াপুকুর বিদ্যা নিকেতনকে এবং নাইমের শতকে লোকনাথ হাই স্কুল ২৫২ রানের বিশাল ব্যবধানে সিরোইল সরকারি উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে।
মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টসে হেরে রিভারভিউ কালেক্টরেট স্কুল ব্যাট করতে নেমে ৪৯ ওভারে ১৯৮ রানে অল আউট হয়। দলের পক্ষে আশরাফুল ৭৯ ও আবির ৩৯ রান করে। বিপক্ষ দলের তাসমিম ২৪ ও তৌফিক ২০ রানে ২টি করে উইকেট নেয়। জবাবে বালিয়াপুকুর বিদ্যানিকেতন ব্যাট করতে নেমে ৪৫.৪ ওভারে ১৬২ রানে অল আউট হয়। দলের পক্ষে মিজান ৬৫ ও আরিফুল ২০ রান করে। বিপক্ষ দলের আশরাফুল ২৮ রানে ৩টি ও রাজ ১৪ রানে ২টি উইকেট নেয়। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মাঠে অনুষ্ঠিত দিনের অপর ম্যাচে লোকনাথ হাই স্কুল নাইমের শতকে ২৫২ রানের বিশাল ব্যবধানে সিরোইল সরকারী উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে। টস জয়ী লোকনাথ হাই স্কুল ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ৩৬৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে নাইম ১৩৫,জিসান ৫৬ ও ওহি ৩৭ রান করে। বিপক্ষ দলের শিশির ৪০ ও অংকুর ৭৬ রানে ২টি করে উইকেট নেয়। জবাবে সিরোইল সরকারী উচ্চ বিদ্যালয় ব্যাট করতে নেমে ৩৬.৪ ওভারে মাত্র ১১৬ রানেই গুঁড়িয়ে যায়। দলের পক্ষে শিশির ৪৫ রান করে। বিপক্ষ দলের রিয়াদ ২৯ রানে ৫টি উইকেট নেয়।

ফেব্রুয়ারি ১৭
০৪:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত