Daily Sunshine

যুবলীগ নেতার বাবার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ

Share

প্রেস বিজ্ঞপ্তি : মহানগর যুবলীগের সহ-সম্পাদক আযীম শেখের পিতা বিশিষ্ট সমাজসেবক মোঃ ফারুক হোসেন ফরাদের (৭৮) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রোববার এক শোক বিবৃতিতে মেয়র মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।
শনিবার দিবাগত রাত ১১টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন মোঃ ফারুক হোসেন ফরাদ (ইন্নালিল্লাহে… রাজিউন)। রোববার বাদ জোহর বখতিয়ারাবাদ ঈদগাহ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।
জানাযায় রাসিকের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহমেদ, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহাদত হোসেন শাহু, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি রমজান আলী, শাহ মখদুম থানা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আখতারুল আলম, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জানাযা নামাজ শেষে নগরীর ওয়াপদা কবরস্থানে মরহুমকে দাফন করা হয়।
নগর আ’লীগ : তার মৃত্যুতে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এবং সাধারণ সম্পাদক ডাবলু সরকার গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
মুক্তার হোসেনের জানাযার নামাজ রবিবার বাদ আসর লক্ষিপুর ভাটাপাড়া ঈদগাহ্ ময়দানে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, নগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান প্রমুখ।

ফেব্রুয়ারি ১৭
০৪:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত