Daily Sunshine

অটো ও চার্জার রিকশা চালকদের কার্ড সংগ্রহ করতে রাসিকের আহ্বান

Share

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগরীতে যান চলাচলে জনদূর্ভোগ দূর ও সড়কের শৃঙ্খলা ফিরিয়ে আনতে অটোরিকশা ও চার্জার রিকশা সংক্রান্ত নীতিমালা বাস্তবায়নে কাজ করছে রাজশাহী সিটি করপোরেশন। যে সকল অটো রিকশা বা চার্জার রিকশা চালকগণ ইতোমধ্যে কার্ড সংগ্রহের ম্যাসেজ পেয়েছেন তাদের সংশ্লিষ্ট সকল প্রকার কার্ড সংগ্রহের অনুরোধ জানানো হয়েছে।
রাসিকের উপ-যানবাহন শাখার এক জরুরি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মহানগরীতে চলাচলকারী সকল অটো রিকশা ও চার্জার রিকশা ও চালকগণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, যে সকল গ্রাহক ইতোমধ্যে কার্ড সংগ্রহের ম্যাসেজ পেয়েছেন তাদের সংশ্লিষ্ট সকল প্রকার কার্ড দ্রুত নগরভবন হতে সংগ্রহ করার জন্য অনুরোধ করা হলো। যারা আবেদন অনুমোদন হওয়া সত্ত্বেও টাকা জমা দেয়নি তারা ফেব্রুয়ারির এর মধ্যে টাকা জমা না দিলে তাদের আবেদন বাতিল করা হবে। বৈধ কাগজপত্র ছাড়া যে সকল রিক্সা এখনো রাস্তায় চলাচল করছে সেগুলো অভিযান পরিচালনা পূর্বক আটক করে ধ্বংস করা হবে।
উল্লেখ্য, গত পহেলা জানুয়ারী থেকে নির্দিষ্ট সময়ে অটোরিকশা চলাচল সংক্রান্ত সিটি করপোরেশন প্রণিত নীতিমালা বাস্তবায়িত হচ্ছে। সে অনুযায়ী প্রতি মাসের প্রথম ১৫দিন সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত মেরুন রং এবং দুপুর আড়াইটা হতে রাত সাড়ে ১০টা পর্যন্ত পিত্তি রং এর অটোরিকশা চলাচল করবে। একইভাবে মাসের পরবর্তী ১৫দিন সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত পিত্তি রং এবং দুপুর আড়াইটা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত মেরুন রং এর অটোরিকশা চলাচল করবে। তবে প্রতিদিন রাত সাড়ে ১০টা থেকে সকাল ৬টা পর্যন্ত এবং শুক্রবার অন্যান্য সরকারি ছুটির দিনে উভয় রং এর অটোরিকশা চলাচল করতে পারবে।

ফেব্রুয়ারি ১৭
০৪:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত