Daily Sunshine

রাবিতে ছাত্র অধিকার পরিষদের সভাপতি মুর্শিদ, সম্পাদক মাজহারুল

Share

রাবি প্রতিনিধি: বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ রাজশাহী বিশ^বিদ্যালয় (রাবি) শাখার কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। পদার্থ বিজ্ঞান বিভাগের মুর্শিদুল আমলমকে সভাপতি ও আরবী বিভাগের শিক্ষার্থী মাজহারুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। রবিবার সংগঠনের সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি সাঈম ও আকাশ আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক নাঈমুল ইসলাম নাইম ও রেজাউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক রাকিব হাসান, অর্থ সম্পাদক নিয়ামত উল্লাহ, সাতিহ্য সম্পাদক তামিম ইকবাল, সমাজসেবা সম্পাদক সুজন রানা, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক আলহাজ হোসেন।

ফেব্রুয়ারি ১৭
০৪:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত