Daily Sunshine

রাবিতে আরইউডিএফ’র নতুন কমিটি

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী ইউনিভার্সিটি ডিবেটিং ফোরামের (আরইউডিএফ) ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের নাজমুল হাসান আশিককে প্রধান নির্বাহী সদস্য করে রবিবার সকালে সংগঠনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, সদস্যদের ভোটের মাধ্যমে প্রধান নির্বাহী নির্বাচিত হয়েছেন। এছাড়া নেয়ামুল হাসান শান্ত (মার্কেটিং বিভাগ), ইয়াসিন মোল্লা (পরিসংখ্যান বিভাগ), ইব্রাহিম খলিল (ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগ), ওয়ালিউল্লাহ মুহাম্মদ তুর্জ (ইংরেজি বিভাগ), রিমা বিনতে রহমত (হিসাববিজ্ঞান ও তথ্য ব্যাবস্থা বিভাগ) জৈষ্ঠ্য নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।
প্রধান নির্বাচন কমিশনার হিসেবে আরইউডিএফ এর উপদেষ্টা অধ্যাপক শাহ আজম শান্তনু, সহ- নির্বাচন কমিশনার মো. সোহানুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. বোরাক আলী এবং সাবেক প্রধান নির্বাহী সদস্য শাওন কাদির জিকো উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ২০০৮ সালে রাবিতে আরইউডিএফ যাত্রা শুরু হয়। জাতীয় পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ ছাড়াও বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী ও উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে থাকে সংগঠনটি।

ফেব্রুয়ারি ১৭
০৪:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত