Daily Sunshine

মৃত মোটর শ্রমিক আফতাবের পরিবার পেল ৮৫ হাজার টাকা অনুদান

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সদস্য মৃত আফতাব উদ্দীনের পরিবারের সদস্যদের কাছে মৃত্যুজনিত টাকা তুলে দেন নেতৃবৃন্দ। রবিবার রাজশাহী পবা উপজেলার দুয়ারি গ্রামের মৃত মোটর শ্রমিক আফতাবের পরিবারের হাতে ৮৫ হাজার টাকা তুলে দেয়া হয়।
এবার রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মাহাতাব হোসেন চৌধুরীর নির্বাচিত হওয়ার পরে তার দেয়া ওয়াদায় মৃত্যুর দিনেই শ্রমিকদের পরিবারকে ৮৫ হাজার করে সহায়তা দেয়া হচ্ছে।
রবিবার এ সময় রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের পক্ষে উপস্থিত ছিলেন ইউনিয়নের সহসভাপতি রফিক পাখি, কোষাধ্যক্ষ জহুরুল ইসলাম জনি, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আলী, প্রচার সম্পাদক জুলমত আলী প্রমুখ।

ফেব্রুয়ারি ১৭
০৪:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত