Daily Sunshine

তাহেরপুর পৌরসভা আ.লীগের নেতৃত্বে ফের মুনছুর-কালাম

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা ও তাহেরপুর প্রতিনিধি : রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভা আওয়ামী লীগের তৃতীয় বারেরমত সভাপতি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবু বাক্কার মৃধা মুনছুর ও মেয়র আবুল কালাম আজাদ। শনিবার পৌরসভার ত্রি-বাষিক সম্মেলনে তারা বিনা প্রতিদ্বন্ধীতার নির্বাচিত হন।
শনিবার তাহেরপুর পৌরসভায় শেখ রাসেল অডিটেরিয়ামে সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলন উদ্বোধন করেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য প্রকৌশলী এনামুল হক। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লা। প্রধান বক্ত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আয়েন উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু, বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার প্রমূখ। সম্মেলনে সভাপতিত্ব করেন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনছুর। আর স্বাগত বক্তব্য রাখেন মেয়র আবুল কালাম আজদ।
সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে জেলার সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা পাঁচ সদস্যে নাম ঘোষণা করেন। এতে তৃতীয়বারেরমত সভাপতি ঘোষণা করা হয় আবু বাক্কার মৃধা মুনছুরকে। আর তৃতীয়বারের মত সাধারণ সম্পাদক করা হয় তিনবারের মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদকে।
নতুন কমিটির অপর তিনজন হলেন, সহসভাপতি কাওসার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুর রহমান বিপ্লব ও সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান শাহী। নতুন কমিটির পাঁচ সদস্যকে আগামী এক মাসের মধ্যে ৫১ সদস্য পুর্নাঙ্গ কমিটি করার নির্দেশ দেন জেলা সভাপতি।

ফেব্রুয়ারি ১৬
০৪:৪৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত