Daily Sunshine

ভালবাসা দিবসে ভিক্ষুক খাওয়ালো ‘আলোর পথ’

Share

ধামইরহাট প্রতিনিধি: যারা মানুষের কাছে পায় না ভাল আচরণ, পায় না ভাল খাবার, জোটে না পরিমিত ও পর্যাপ্ত আহার, যাদের নেই ঘুমানোর জন্য নিরাপদ আশ্রয়, রাতে কাটে হাট-ঘাটে খোলা আকাশের নিচে, তাদেরই পাশে দাঁড়িয়েছে নওগাঁর ধামইরহাটের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন দেখাবো আলোর পথ।
সংগঠনটি ১৪ ফেব্রুয়ারি দুপুরে বিশ্ব ভালবাসা দিবসে শতাধিক ভিক্ষুককে রুই মাছ, গরুর মাংস, দই-মিস্টি দিয়ে দুপুরের খাবার খাইয়ে দাগ কেটেছে এলাকাবাসীর। বাদ জুম্মা উপজেলার মেহেরুন মার্কেটে সামাজিক এ সংগঠন দেখাবো আলোর পথের উদ্যোগে ১০৫ জন অবহেলিত ও সুবিধা বঞ্চিত ভিক্ষুক নামের অসহায় মানুষগুলোকে একবেলা পেট পুরে মাংস ভাত খাওয়ান।
এ সময় থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ শহীদুল ইসলাম, চকময়রাম সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খেলাল ই রব্বানী, সংগঠনের সভাপতি ও ধামইরহাট উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সংগঠনের সদস্য শফিকুল ইসলাম রাজু, সাজু, ফতেহুল কবির, শামীম হোসেন উপস্থিত ছিলেন।
দেখাবো আলোর পথের সভাপতি মেহেদী হাসান জানান, আমরা গত বছরও প্রায় ২০-২৫ জন ভিক্ষুককে উন্নত মানের খাবার খাইয়েছি, এবারো বড় পরিসরে আয়োজন সুন্দরভাবে আমরা পাড়ি দিলাম, ভবিষ্যতেও বিশ্ব ভালবাসা দিবসে আমরা, সমাজে যারা ভালবাসা ও ভাল ব্যবহার থেকে বঞ্চিত তাদেরকে নিয়ে এ রকম আয়োজন করতে চাই।
সংগঠনটি মাদকবিরোধী প্রায় দেড় হাজারের অধিক সাইকেল র‌্যালি, বাল্যবিবাহ প্রতিরোধে স্মরণকালের শ্রেষ্ঠ র‌্যালি ও সমাবেশ করেছে, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় দেখাবো আলোর পথ সংগঠন বিশেষ স্বাক্ষাৎকারও সারা দেশে সুনাম কাড়িয়েছে এবং পরিচিতি বৃদ্ধি করেছে।

ফেব্রুয়ারি ১৫
০৪:৪৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত