Daily Sunshine

প্রেমিককে রিচার খোলা চিঠি

Share

সানশাইন ডেস্ক : প্রেমের অটুট বন্ধনে বাঁধা পড়েছেন বরিউড অভিনেত্রী রিচা চড্ডা এবং অভিনেতা আলি ফজল। সোশ্যাল মিডিয়ায় তারা একে অপরকে নিয়ে বিভিন্ন সময়ে পোস্ট যেমন করেন, তেমনই নানা অনুষ্ঠানেও এখন তাদের একসঙ্গে দেখা যায়। এবার ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে রিচা তার প্রেমিক আলি ফজলের উদ্দেশে মন ছুঁয়ে যাওয়া একটি খোলা চিঠি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।
সেই চিঠিতে রিচা লিখেছেন, ‘ফল ইন লাভ বলে কিছু হয় না। ভালোবাসা মানুষকে আরও ক্ষমতাবান করে তোলে, এক অজানা শক্তি জাগ্রত করে, মানুষ হিসেবে উন্নত হতে সাহায্য করে। আগের থেকে আরও বেশি ভালো মানুষ করে তোলে ভালোবাসার জোর।’
ভক্তদের কাছে রিচার অনুরোধ, ভালোবাসা এবং সম্পর্ককে এক নতুন চোখে, নতুন মন নিয়ে দেখার চেষ্টা করুন।’ তার মতে, গ্রিটিংস কার্ড বা কোনও ফরওয়ার্ড মেসেজে ভালোবাসা থাকে না। একে অপরকে দামি উপহার দিয়ে ইমপ্রেস করার চেষ্টাও ভালোবাসা নয়। বরং ছোট ছোট ভুলত্রুটি আপন করে নিয়ে একসঙ্গে পথচলার নামই ভালোবাসা।

ফেব্রুয়ারি ১৫
০৪:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত