Daily Sunshine

২৬০ কেন্দ্রে এক শিক্ষার্থী!

Share

স্টাফ রিপোর্টার : ২৬০ পরীক্ষা কেন্দ্রের মধ্যে মাত্র একজন শিক্ষার্থী এসএসসি পরীক্ষা দিয়েছেন। বৃহস্পতিবার রাজশাহী শিক্ষাবোর্ডে অধীনে অনুষ্ঠিত হয় এসএসসির শারীরিক শিক্ষা, স্বাস্থ্যবিজ্ঞান ও খেলাধুলা বিষয়ের পরীক্ষা। এই পরীক্ষায় ওই শিক্ষার্থী অংশগ্রহণ করে। বিষয়টি নিশ্চিত করেছেন, রাজশাহী শিক্ষাবোর্ডে পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলাম।
তিনি বলেন, রাজশাহী শিক্ষাবোর্ডের আট জেলায় ২৬০ কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে শুধু সিরাজগঞ্জের একটি কেন্দ্রে এক শিক্ষার্থী শারীরিক শিক্ষা, স্বাস্থ্যবিজ্ঞান ও খেলাধুলা বিষয়ের পরীক্ষা দিয়েছে। এ বিষয়ে মাত্র একজন শিক্ষার্থী ছিল।
অন্যদিকে, এই বোর্ডের অধীনে আরো আটটি বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এসব বিষয়ে শিক্ষার্থী ১ লাখ ৪৭ হাজার ৩২৩ জন । এর মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করে ১ লাখ ৪৬ হাজার ৬৯৪ শিক্ষার্থী। এই পরীক্ষায় ৬২৯ শিক্ষার্থী অনুপস্থিত ছিলো। এছাড়া অনুপস্থিতির হার দশমিক ৪৩ শতাংশ।

ফেব্রুয়ারি ১৫
০৪:৪১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত