Daily Sunshine

মহাদেবপুরে স্কুল ছাত্রী অপহরণের চারমাস পর উদ্ধার, আটক ১

Share

মহাদেবপুর প্রতিনিধি: মহাদেবপুর স্কুল ছাত্রী অপহরণের চারমাস পর উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িত এক বৃদ্ধকে গ্রেফতার করতেও সক্ষম হয়েছে থানা পুলিশ। পুলিশ জানায় গত ৩ অক্টোবর সকালে উপজেলার খাজুর ইউনিয়নের খোর্দ্দকালনা (রিফুজি পাড়া) গ্রামের কলিম উদ্দীনের কন্যা কুঞ্জবন বন্দর কারিগরী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী কহিনুর খাতুন (১৫) স্কুলে যাওয়ার সময় ইটভাটা এলাকা থেকে অপহরণের শিকার হয়।
এ ঘটনায় অপহৃতার পিতা বাদী হয়ে উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের গোপিনাথপুর (মমতাজ বাজার) গ্রামের মমতাজ উদ্দিনের পুত্র মোবাচ্ছেরসহ (১৮) ৫ জনের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও অপহরণের অভিযোগে একটি মামলা দায়ের করে।
এ ঘটনার আসামীরা অপহৃতা স্কুল ছাত্রী কহিনুর খাতুনকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছিল। বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা থানার ওসি তদন্ত সিদ্দিকুর রহমান গোপনসূত্রে খবর পেয়ে সকাল ৯টার দিকে নওগাঁ জেলা সদরের উকিলপাড়া এলাকা থেকে অপহৃতা স্কুল ছাত্রী কহিনুর খাতুনকে উদ্ধার করে।
এ সময় অপহরণে সহযোগিতা করায় মমতাজ উদ্দীন (৬০) নামে এক বৃদ্ধকে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল জানান, অনেক চেষ্ঠা করে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধারসহ অপহরণে সহযোগিতার কারণে একজনকে গ্রেফতার করে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
মহাদেবপুরে স্কুল ছাত্রী

ফেব্রুয়ারি ১৪
০৫:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত