Daily Sunshine

করোনাভাইরাসের ভয়ে লাইভ বিয়ে

Share

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস বিশ্বজুড়ে তৈরি করেছে আতঙ্ক, উদ্বেগ এবং উৎকণ্ঠা। প্রতিনিয়ত বাড়ছে এই ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুহার। করোনার সংক্রমণ এড়াতে বিশ্বব্যাপী নেয়া হচ্ছে নানাবিধ জরুরি পদক্ষেপ। পাশাপাশি এই ভাইরাস থেকে বাঁচতে মানুষের হাস্যকর এবং অদ্ভুত কর্মকাণ্ড লক্ষ্য করা যাচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ছে সেসব খবর।
সিঙ্গাপুরে করোনাভাইরাস থেকে বাঁচতে এক জুটিকে অনলাইনে লাইভে এসে বিয়ে করতে দেখা গেছে। মি. অ্যান্ড মিসেস ইউ নামের এই প্রেমিক জুটি সম্প্রতি চীনের উহান রাজ্য ভ্রমণ করেন। তাদের ভ্রমণের পরপরই উহানে করোনাভাইরাস ছড়িয়ে পড়ে। ফলে তাদের পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়। কয়েকদিন ধরে তারা সেখানেই আছেন।
এদিকে তাদের বিয়ের তারিখও এগিয়ে আসতে থাকে। দিনটি আগে থেকেই নির্ধারণ করা ছিল। ফলে দ্বিধায় পড়েন তারা। এই জুটি যেমন চাননি, তাদের মাধ্যমে ভাইরাস ছড়িয়ে পড়ুক, আবার বিয়ের অনুষ্ঠানও তারা বাতিল করতে ইচ্ছুক ছিলেন না। সবদিক রক্ষা করতে গিয়ে তারা সিদ্ধান্ত নেন, বিয়ের অনুষ্ঠান হবে। আমন্ত্রিত অতিথিরাও আসবেন। হল ভাড়া, আলোকসজ্জা, খানাপিনা সবই হবে। কিন্তু তারা সশরীরে বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন না। লাইভ ভিডিওর মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।
পরিকল্পনা অনুযায়ী চলতি সপ্তাহে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আমন্ত্রিত অতিথিদের সবাই নির্ধারিত কমিউনিটি সেন্টারে এসেছিলেন। ভিডিও বার্তার মাধ্যমে তারা নবদম্পতিকে শুভেচ্ছাও জানিয়েছেন। কিন্তু ওই জুটির বাবা-মা আসতে পারেননি। কারণ তারাও সম্প্রতি উহান থেকে ঘুরে এসে পর্যবেক্ষণ কেন্দ্রে রয়েছেন। তাই বিয়েতে নিকট আত্মীয়দের মধ্যে কনের বোন উপস্থিত থেকে আমন্ত্রিতদের সঙ্গ দিয়েছেন। সশরীরে উপস্থিত না থাকলেও ভিডিও বার্তার মাধ্যমে নব দম্পতি আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জানিয়েছেন। বৃহত্তর স্বার্থে উপস্থিত থাকতে পারেননি জানিয়ে তারা এ সময় দুঃখপ্রকাশ করতেও ভোলেননি।

ফেব্রুয়ারি ১৩
০৪:৫০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত