Daily Sunshine

মহানগর কৃষক দলের পরিচিতি সভা

Share

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল রাজশাহী মহানগরের আয়োজনে বুধবার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর কৃষকদলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু। প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।
বিশেষ অতিথি ছিলেন রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্প্দাক ওয়ালিউল হক রানা, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, বোয়ালিয়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন, বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, কৃষক দল কেন্দ্রীয় কমিটির সদস্য সাইফুল ইসলাম, জেলা কৃষদলের আহবায়ক আলামিন সরকার টিটো, মহানগর কৃষক দলের সদস্য সচিব গোলাম সাকলায়েন ইকো ও জেলা কৃষক দলের আহবায়ক নাজমুল হক। অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর যুবনেতা আব্দুল কাদের বকুল।
এছাড়াও যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ( রাজশাহী বিভাগ) ও জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সিনিয়র সহ-সভাপতি সুলতান আহম্মেদ, সহ-সভাপতি বুলবুল, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান টিটু, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, মহানগর কৃষক দলের যুগ্ম আহবায়ক আনোয়ার জাহিদ, রোজ, রবিউল ইসলাম ও ডলার, জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক মেজবাউল হক টুকু, সেরাজুল ইসলাম, সদস্য ইকবাল হোসেন, মহানগর কৃষক দলের সদস্য মোখলেসুর, খোকন, মতিউর রহমান মশি, জিতু, আবু বাক্কার কটা, দুলাল ও সোহাগ, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, ছাত্রনেতা সান ও রফিকুল ইসলাম।

ফেব্রুয়ারি ১৩
০৪:৩৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত