Daily Sunshine

গাজীপুরে কিশোরীকে ট্রাকে তুলে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ৪

Share

সানশাইন ডেস্ক: গাজীপুরে এক কিশোরীকে জোর করে ট্রাকে তুলে দলবেঁধে ধর্ষণ করার অভিযোগে চার যুবককে গ্রেপ্তার করা হয়েছে। টঙ্গীর হিমারদীঘি এলাকার এ ঘটনায় গ্রেপ্তারকৃত চার যুবককে শনিবার দুপুরে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ১৫ থেকে ২০ বছর বয়সী গ্রেপ্তারকৃতদের দুইজন ধর্ষক এবং অন্যরা সহযোগী বলে জানিয়েছে পুলিশ।
এ ঘটনার শিকার কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার বিবরণ দিতে গিয়ে টঙ্গী পূর্ব থানার পরিদর্শক মো. জাহিদুল ইসলাম জানান, শুক্রবার রাত পৌনে ১২টার দিকে ছোট ভাইয়ের সঙ্গে ওই কিশোরী চেরাগআলী এলাকায় বিয়ের অনুষ্ঠান থেকে রিকশায় টঙ্গীর মিরাশপাড়ায় তাদের বাসায় ফিরছিলেন।
“ফেরার পথে ধর্ষকরা টঙ্গীর হিমারদীঘিতে রিকশা থামিয়ে ছোট ভাইকে গাছের সঙ্গে বেঁধে কিশোরীটিকে ট্রাকের তুলে কয়েকজনে ধর্ষণ করেন।” এ ঘটনায় ঘটনার শিকার মেয়েটির বাবা শুক্রবার মধ্যরাতে টঙ্গী থানায় মামলা করেছেন উল্লেখ করে তিনি জানান, “রাতেই হিমারদীঘিতে অভিযান চালিয়ে দুইজন ধর্ষকসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।” প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

ফেব্রুয়ারি ০৯
০৪:৫৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত