Daily Sunshine

কচুরিপানায় আটকে পড়া কৃষককে উদ্ধার করল পুলিশ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরের একটি বিলে নেমে কচুরিপানায় আটকে প্রায় ডুবে যাচ্ছিলেন এক কৃষক। তবে খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে জীবন বাঁচিয়েছেন। সোমবার বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে। উদ্ধার হওয়া কৃষকের নাম মো. মিলন (৪০)। তিনি মোহনপুর উপজেলার মহিষকুন্ডি গ্রামের এমাজ উদ্দিনের ছেলে।
রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম জানান, মিলন উপজেলার একটি বিলের জমিতে কাজ করতে গিয়ে কচুরিপানায় আটকে যায়। এক পর্যায়ে গভীর পানিতে তলিয়ে যেতে থাকে। কোনোভাবে সেখান থেকে উঠতে পারছিলো না। এস সময় নিস্তেজ হয় যায়। এসময় স্থানীয়দের তথ্যের ভিত্তিতে মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌছায়। থানার ওসি মোস্তাক আহম্মেদ, এসআই মিজান, কনস্টবল ইসমাইল ও সজীব তাৎক্ষণিক বিলের মধ্যে নেমে স্থানীয়দের সহায়তায় মিলনকে উদ্ধার করে। পরে মিলনকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মিলন সেখানে চিকিৎসাধীন।
মোহনপুর থানার ওসি মোস্তাক হোসেন বলেন, শুধু আইনশৃঙ্খলা রক্ষা পুলিশের কাজ নয়, মানবিক কাজেও সব সময় সাধারণ মানুষের পাশে রয়েছে পুলিশ।

জানুয়ারি ২১
০৪:৩৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

আসাদুজ্জামান নূর : ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে হয়তো গোলাপ ফুলের জুড়ি নেই, তাই হয়তো অন্য কোন ফুলের নামে দিবস পালিত হয় না। কিন্তু ৭ ফেব্রুয়ারি পালিত হয় রোজ ডে। এদিন ভালোবাসার মানুষকে গোলাপ ফুল উপহার দেন অনেকেই। এছাড়াও গোলাপের বিশেষত্ব এটা সব ঋতুতেই পাওয়া যায়। সবার পছন্দের তালিকার শীর্ষে গোলাপ না

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত