Daily Sunshine

জাপা ছাড়লেন রাজশাহী মহানগর সভাপতি বাচ্চু

Share

স্টাফ রিপোর্টার : দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন রাজশাহী মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন বাচ্চু । সোমবার দুপুরে তিনি এ সংক্রান্ত একটি বার্তা পাঠিয়েছেন গণমাধ্যমে। বাচ্চু যুক্তরাষ্ট্রের নাগরিক ও সে দেশের জাতীয় পার্টির উপদেষ্টাও ।
গণমাধ্যমে পাঠানো ওই বার্তায় তিনি বলেন, ‘আমি মো. শাহাবুদ্দিন বাচ্চু ঘোষণা করছি যে, রাজশাহী মহানগর জাতীয় পার্টির সভাপতি ও যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির উপদেষ্টা পদ থেকে পদত্যাগ করছি। তিনি বলেন, আমি দীর্ঘ প্রায় ৩০ বছর ধরে জাতীয় পার্টির সঙ্গে যুক্ত রয়েছি। মূলত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ বুকে ধারণ করে। কিন্তু বর্তমানে পার্টির ভিতরে কোন প্রকার সমন্নয় না থাকায়,পার্টির বর্তমান চেয়ারম্যান এর স্বজনপ্রীতি, এরশাদের আদর্শ থেকে বিচ্যুতি হওয়া, ত্যাগীদের অবমূল্যায়ন, সাংগঠনিকভাবে অদক্ষতাসহ বিভিন্ন অনিয়ম এর কারনে সকল পদ পদবী থেকে স্বেচ্ছায় পদত্যাগ এর সিদ্ধান্ত গ্রহণ করেছি।
তিনি লিখেন, সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা আলহাজ্ব পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ স্যারের প্রতি শ্রদ্ধা সম্মান ভালোবাসা ভক্তি ছিল, আছে এবং থাকবে। তাঁর আদর্শের বিচ্যুতির প্রতিবাদেই মূলত পদত্যাগের মূল কারন’।

জানুয়ারি ২১
০৪:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত