Daily Sunshine

রাজশাহীতে সঞ্চয় সপ্তাহের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : “অপচয় না করে সঞ্চয় কর, সমাজ ও দেশকে সমৃদ্ধ কর” এই স্লোগান নিয়ে রাজশাহীতে সপ্তাহব্যাপি সঞ্চয় সপ্তাহের উদ্বোধন করা হয়।
জেলা সঞ্চয় অফিস/ব্যুরোর আয়োজনে আজ শনিবার সকাল ১০টার দিকে নগরীর লক্ষ্মীপুর মোড়ে রাজশাহী বিভাগীয় অতিরিক্ত কমিশনার ড. আব্দুল মান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও ফেস্টুন উড়িয়ে এর উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠনে তিনি বলেন, একটি দেশের উন্নয়নের মুল চাবিকাঠি হচ্ছে বিনিয়োগ। আর বিনিয়োগের অনুঘটক হচ্ছে সঞ্চয়। দেশের আয়ের মধ্যে ৩০ ভাগ সঞ্চয় করছে সরকার। সঞ্চয় সঠিকভাবে থাকলে বিদেশীদের নিকট হাত পাততে হয়না। দেশের যেকোন উন্নয়ন ও মেগা প্রকল্প এই সঞ্চয় থেকে করা সম্ভব বলে জানান তিনি। সেইসাথে প্রতিটি মানুষকে ভবিষ্যতের জন্য আয় থেকে সঞ্চয় করার আহবান জানান প্রধান অতিথি। বক্তব্য শেষে র‌্যালি করা হয়। র‌্যালি নিয়ে সিএন্ডবি মোড় হয়ে বাংলাদেশ ব্যাংকের নিকট শেষ করেন তারা।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সঞ্চয় অফিসের সহকারী পরিচালক লুবাবা সাদিয়া। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জাতীয় সঞ্চয় বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক সারওয়ার হোসেন তুহিন ও বাংলাদেশ ব্যাংকের প্রতিনিধি। এছাড়াও জেলা সঞ্চয় অফিসার আশরাফুল ইসলামসহ অত্র প্রতিষ্ঠানের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও রোভার স্কাউট দলের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১৯
০৪:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

আসাদুজ্জামান নূর : ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে হয়তো গোলাপ ফুলের জুড়ি নেই, তাই হয়তো অন্য কোন ফুলের নামে দিবস পালিত হয় না। কিন্তু ৭ ফেব্রুয়ারি পালিত হয় রোজ ডে। এদিন ভালোবাসার মানুষকে গোলাপ ফুল উপহার দেন অনেকেই। এছাড়াও গোলাপের বিশেষত্ব এটা সব ঋতুতেই পাওয়া যায়। সবার পছন্দের তালিকার শীর্ষে গোলাপ না

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত