Daily Sunshine

রাসিকের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ওয়াকিটকি সেট প্রদান করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি করপোরেশনের দৈনন্দিন কার্যক্রম ও নাগরিক সেবা কার্যক্রম গতিশীলকরণ এবং সকল কার্যক্রম সার্বক্ষণিক মনিটরিংয়ের জন্য কর্মকর্তা-কর্মচারীদের ওয়াকিটকি সেট প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে ১৫টি ওয়াকিটকি সেট বিতরণ করেন সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
এ সময় উপস্থিত ছিলেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটির সভাপতি ও ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) সাজ্জাদ হোসেন, সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান সুইট, উপ-সহকারী প্রকৌশলী তানভীর হাসান সজিব প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ইতোপূর্বেও সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীদের প্রদান করা ৪৮টি ওয়াকিটকি সেট সচল রয়েছে। এর সাথে যোগ হলো আরো ১৫টি ওয়াকিটকি সেট।

জানুয়ারি ১৯
০৪:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

আসাদুজ্জামান নূর : ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে হয়তো গোলাপ ফুলের জুড়ি নেই, তাই হয়তো অন্য কোন ফুলের নামে দিবস পালিত হয় না। কিন্তু ৭ ফেব্রুয়ারি পালিত হয় রোজ ডে। এদিন ভালোবাসার মানুষকে গোলাপ ফুল উপহার দেন অনেকেই। এছাড়াও গোলাপের বিশেষত্ব এটা সব ঋতুতেই পাওয়া যায়। সবার পছন্দের তালিকার শীর্ষে গোলাপ না

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত